শিরোনাম
১৬ জানুয়ারি, ২০২২ ১৭:৫৭

মাদ্রাসা শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

মাদ্রাসা শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ

বগুড়ার ধুনটে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে শওকত হোসেন (২২) নামে মাদ্রাসার এক শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে কৃষক পরিবারের বিরুদ্ধে। শওকত হোসেন উপজেলার গোবিন্দপুর গ্রামের খোদা বক্স শেখের ছেলে। এ ঘটনায় মাদ্রাসা শিক্ষকের বাবা খোদা বক্স শেখ বাদি হয়ে রবিবার সকালের দিকে ধুনট থানায় লিখিত অভিযোগ দিয়েছে। 

ওই অভিযোগে একই গ্রামের আশাদুল ইসলাম ও তার ছেলেসহ ৬ জনকে আসামি করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, শওকত হোসেন ঢাকায় একটি মাদ্রাসার শিক্ষকতা করেন। পারিবারিক কাজে ছুটি নিয়ে এক সপ্তাহ আগে বাড়িতে এসেছেন। এ অবস্থায় জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে আসাদুল ইসলাম ও তার লোকজন ৮ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে বাড়ির পাশে রাস্তায় পিটিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় শওকতের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে শওকতকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়েছে। 

এ বিষয়ে খোদা বক্স শেখ বলেন, থানায় অভিযোগের পর আসাদুল ক্ষুব্ধ হয়ে আমার পরিবারের লেকজনকে বাড়ি থেকে বের হতে দিচ্ছে না। ফলে পরিবার পরিজন ও গবাদিপশু নিয়ে নিজ বাড়িতে অবরুদ্ধ হয়ে দুর্বিষহ জীবনযাপন কারছে। এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল আসাদুল ও তার লোকজন হামলা চালিয়ে আমার বাড়িঘর ভাঙচুর করেছিল। 

এ বিষয়ে আসাদুল ইসলাম বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে শওকত হোসেনের সঙ্গে কথা কাটাকটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।  

ধুনট থানার এসআই রিপন মিয়া বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর