১৭ জানুয়ারি, ২০২২ ২০:০৯

পাথরঘাটায় ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

বরগুনা প্রতিনিধি

পাথরঘাটায় ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

বরগুনার পাথরঘাটার গহরপুর গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় আরো দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ডাকাতির অভিযোগে মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে বরগুনার পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তিন ডাকাতের গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন বরিশালের চরমোনাইর বুখাই এলাকার লতিফ গাজীর ছেলে সুজন (২৮), বরিশাল সদরের চন্দ্রমোহন এলাকার আজহার হাওলাদারের ছেলে মাছুম (৪৬) এবং বরগুনার পাথরঘাটার বড়ইতলা এলাকার আলতাফ হোসেনের ছেলে মিজান (৩৪)।

বরগুনার পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক বলেন, ডাকাতি করতে এসে হাতেনাতে আটক হওয়া ডাকাতের দেয়া তথ্যে এবং ঘটনার তদন্ত করে রোববার রাতে বাকি দুই ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। দুষ্কৃতিকারীদের একটি কথা স্পষ্ট জানিয়ে দিতে চাই, অপরাধ করে কারোরই পার পাবার সুযোগ নেই।

শনিবার রাত সাড়ে তিনটার দিকে পাথরঘাটার সদর ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি শেষে পালানোর সময় বাড়ির লোকজন ডাকাত দলের সদস্য সুজনকে জাপটে ধরে আটক করতে সক্ষম হয়। পরে তাদের ডাকচিৎকার শুনে এলাকাবাসী এসে ডাকাত সুজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর