১৯ জানুয়ারি, ২০২২ ২০:৩১

বীরগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে শপথ

দিনাজপুর প্রতিনিধি

বীরগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে শপথ

দিনাজপুরের বীরগঞ্জে শিক্ষার্থীদের উন্নত চরিত্র গঠনে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং নৈতিক-মানবিক মূল্যবোধ জাগ্রত করার লক্ষ্যে মতবিনিময় ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। 
অনুষ্ঠানে শিক্ষার্থীরা মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, ধর্ষণ, দুর্নীতি, জঙ্গিবাদ ও স্মার্টফোনে আসক্তিকে লাল কার্ড এবং সত্যবাদিতা, মানবতা ও দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে। 

বুধবার বেলা সাড়ে ১১টায় দিনাজপুরের বীরগঞ্জে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ বীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ শপথ গ্রহন এবং কার্ড প্রদর্শন করা হয়। 
শিক্ষার্থীদের উন্নত চরিত্র গঠনে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণ বিরোধী শপথ পাঠ এবং অনুষ্ঠানটি উদ্বোধন করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভিপতি কাওসার আলম সোহেল।

কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুজালপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি। অনুষ্ঠান পরিচালনা করেন বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর