২১ জানুয়ারি, ২০২২ ২২:২৫

ফ্রি-ফায়ার খেলা নিয়ে কিশোরকে কোপাল দুই বন্ধু

অনলাইন ডেস্ক

ফ্রি-ফায়ার খেলা নিয়ে কিশোরকে কোপাল দুই বন্ধু

সংগৃহীত ছবি

চুয়াডাঙ্গা শহরে মোবাইলে ফ্রি-ফায়ার খেলাকে কেন্দ্র করে এক কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। আজ শুক্রবার বিকালে পৌর এলাকার ছাগল উন্নয়ন খামার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। জখম কিশোরের নাম জিসান আহমেদ (১৭)। সে চুয়াডাঙ্গা শহরের পৌর কলেজপাড়ার জালাল উদ্দিনের ছেলে। 

ঘটনার পর জিসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন স্থানীয়রা। তার ক্ষতস্থানে ৫-৭টা সেলাই লেগেছে।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন সংবাদমাধ্যমকে বলেন, ‌‘মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে এক কিশোরকে কুপিয়েছে বলে জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার বিকালে জিসানসহ কয়েকজন কিশোর মোবাইলে ফ্রি-ফায়ার খেলছিল। তখন খেলাকে কেন্দ্র করে তাদের মধ্যে কাটাকাটি হয়। পরে সেখান থেকে তারা চলে যায়। এর কিছুক্ষণ পর ছাগল উন্নয়ন খামার সংলগ্ন এলাকায় জিসানকে একা পেয়ে দুই বন্ধু কিশোর ইকবাল ও বিপ্লব ধারালো অস্ত্র দিয়ে জিসানের মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় জিসানকে উদ্ধার করের। তারা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন সংবাদমাধ্যমকে বলেন, জিসানের অবস্থা শঙ্কামুক্ত। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত লেগেছে। ক্ষতস্থানে ৫-৭টা সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দেওয়া হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর