শিরোনাম
২৩ জানুয়ারি, ২০২২ ০২:০৩

টেকনাফ র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

টেকনাফ র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ যুবক আটক

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

 

টেকনাফ (কক্সবাজার)

কক্সবাজারের টেকনাফের বড়ইতলী এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে একটি বস্তার ভেতর থেকে ৭৯ বোতল ফেন্সিডিলসহ মো.শামসুল আলম (২৫) নামে এক যুবককে আটক করেছে।
 
শনিবার (২২জানুয়ারি) দুপুরে সদর ইউনিয়নের ওই এলাকা থেকে ফেন্সিডিলসহ ওই যুবককে আটক করা হয়। আটক যুবক ঐ ইউনিয়নের বড়ইতলী এলাকার তাজুল ইসলামের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (ল' এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউপি বড়ইতলী এলাকায় বায়তুল মামুর জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করতে রা হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃতর সাথে থাকা বস্তা তল্লাশি করে ৭৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটক যুবক জানায় সে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ফেন্সিডিলসহ আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর