২৪ জানুয়ারি, ২০২২ ২২:৩৪

অটোরিকশা চুরি সন্দেহে তিন যুবককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি

অটোরিকশা চুরি সন্দেহে তিন যুবককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চুরির ঘটনায় টানা সাত ঘণ্টা গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

উপজেলার এনায়েতপুর ইউনিয়নের মাঝির ঘাটবাজারে সোমবার এ ঘটনা ঘটে। নির্যাতিত যুবকরা হচ্ছেন- জুলহাস (২৪), বাবু (২২) ও রিপন (২৫)।

স্থানীয়রা জানান, সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ওই তিন যুবকের উপর নির্যাতন চালায় ইউপি সদস্য তারা মিয়া। পরে স্থানীয় চেয়ারম্যান বুলবুল হোসেন ঐ তিন যুবকের মুচলেকা রেখে ছেড়ে দেন।

জানাযায়, গত রবিবার রাত ৯ টার দিকে মাঝিরঘাট বাজার থেকে একটি অটোরিকশা চুরি হয়। পরে সোমবার সকাল ১০ টার দিকে ওই তিন যুবককে স্থানীয় ৬ নং ওয়ার্ড মেম্বার তারা মিয়া ও তার লোকজন ধরে এনে নির্যাতন চালায়। গ্রাম পুলিশ গনেশ রবিদাস ওই তিন যুবককে গাছে বেঁধে নির্যাতনের বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানতে চাইলে ইউপি সদস্য তারা মিয়া জানান, চেয়ারম্যানের কাছে মুচলেকা দেয়ার পর তাদের ছেড়ে দেয়া হয়েছে। তবে গাছের সাথে বেঁধে নির্যাতন করার বিষয়ে জানতে চাইলে তিনি কোনো উত্তর না দিয়ে মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। 

অপরদিকে চেয়ারম্যান বুলবুল জানান, ‘ওই অটোরিকশা চুরির সাথে তাদের সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকার করে। পরে অটোরিকশা ফিরিয়ে দেবার শর্তে মুচলেকা নিয়ে তাদরকে ছেড়ে দেয়া হয়।’ 

ফুলবাড়ীয়া থানার ওসি জাকির হোসেন বলেন, ‘বিষয়টি শুনেছি। এ বিষয়ে চেয়ারম্যান ভাল বলতে পারবেন। তবে একজন ইউপি সদস্যের এ ধরনের শাস্তি কখনোই দিতে পারে না। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর