২৬ জানুয়ারি, ২০২২ ১৮:৫৭

বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১১ জন আহত

ফরিদপুর প্রতিনিধি

বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১১ জন আহত

ফরিদপুরের নগরকান্দায় এক ব্যক্তির স্ত্রীকে অপর এক ব্যক্তি ভাগিয়ে নেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১১ জন আহত হয়েছেন। 

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাইচাইল ইউনিয়নের পোড়াদিয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে নগরকান্দা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে দুইজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং তিনজকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের মুন্নু মাতুব্বরের ছেলে আনিস মাতুব্বর (২৮) একই গ্রামের জলিল ফকিরের ছেলে শাহিন ফকিরের স্ত্রীকে নিয়ে গত এক মাস আগে পালিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে স্থানীয় পোড়াদিয়া বাজারে আনিসের ছোট ভাই সুজনের সাথে শাহিন ও তার ভায়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পরে গ্রামের বাসিন্দারা দুই ভাগে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র ঢাল, সড়কি ও ইট নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ১১জন আহত হন। ঘণ্টাখানেক পর নগরকান্দা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা খান বলেন, কফাই গ্রামে দুই পক্ষের সংঘর্ষের খবর শুনে ঘটনাস্থলে ছুটে যাই। এসময় পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি বলেন, দুই পক্ষকে নিয়ে আলোচনায় বসে এ সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া হবে।

সহকারি পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনূর রহমান বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি বলেন, বিকেল পর্যন্ত বিবাদমান কোন পক্ষ থানায় কোন অভিযোগ দেয়নি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর