২৮ জানুয়ারি, ২০২২ ১৬:৪৬

চুরির অভিযোগে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, রংপুর

চুরির অভিযোগে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেফতার ১

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

রংপুরের কাউনিয়া উপজেলায় টাকা চুরির অভিযোগ এনে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে আকরাম হোসেন (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আকরাম হোসেন উপজেলার টেপামধুপুর ইউনিয়নের রাজিব মোল্লাটারী গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র। 

শিশু নির্যাতনের ঘটনায় কাউনিয়া থানার এসআই স্বপন বাদি হয়ে ৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন। কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার টেপামধুপুর ইউনিয়নের রাজিব মোল্লাটারি গ্রামে চুরির অপবাদ দিয়ে ওই গ্রামের সামছুল হকের ছেলে শিশু শামীম (১০) এবং  চৈতারামোড় গ্রামের মন্তাজ আলীর ছেলে রাসেল (৯) কে গাছের সাথে বেঁধে অমানবিকভাবে নির্যাতন করা হয়। পরিবারের লোকজন নির্যাতনের শিকার শামীমকে হাসপাতালে ভর্তি করলে সেখান থেকে ইউনুস মেম্বারের লোকজন শিশুটিকে তাড়িয়ে দেয়। 

নির্যাতনের শিকার আরেক শিশু রাসেলকে রাতে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে ওই এলাকার আকরাম হোসেন নামে এক ব্যক্তির ঘরের সিঁধ কেটে ৭০ হাজার টাকা কে বা কারা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় আকরাম এবং তার ভাই ইয়াকুব ও ইউপি সদস্য ইউনুস আলী শিশু দুইটিকে সন্দেহ করে  ধরে নিয়ে গাছের সাথে বেঁধে অমানবিক নির্যাতন চালায়।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ নিজেই বাদি হয়ে থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা করেছে। মামলার অপর দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর