২৯ জানুয়ারি, ২০২২ ১৬:৫৩
মানিকগঞ্জ

বার্ন ইউনিটে কাতরাচ্ছেন সাথী, স্বামীর বিরুদ্ধে এসিড নিক্ষেপের অভিযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি

বার্ন ইউনিটে কাতরাচ্ছেন সাথী, স্বামীর বিরুদ্ধে এসিড নিক্ষেপের অভিযোগ

প্রতীকী ছবি

এসিডে ঝলসে দেওয়া হয়েছে সাথী আক্তারকে (১৯)। এসিডে তার মুখমণ্ডল ও দুটি হাত ঝলসে গেছে। গতকাল শুক্রবার মধ্যরাতে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় ঘরের ভাঙা জানালা দিয়ে তার শরীরে এসিড নিক্ষেপ করা হয়। মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ফেরাজী পাড়ায় এ ঘটনা ঘটেছে।

গুরুতর আহতাবস্থায় দ্রুত সাথীকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর বলে আজ শনিবার দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী পোশাক কর্মী সাথীর বাবা আব্দুস সাত্তার একজন বাকপ্রতিবন্ধী, মা গৃহিণী। দুই বছর আগে মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে নাঈমের সাথে বিয়ে হয় সাথীর। তবে বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিয়ে অত্যাচার করতো নাঈম। নাঈম নেশাখোর ও বখাটে হওয়ায় বিবাহবিচ্ছেদ করা হয়। তবে তার সাথে পুনরায় সংসার না করলে সাথীকে মেরে ফেলার হুমকি দেয় নাঈম। এর জের ধরে নাঈম শুক্রবার মধ্যরাতে ঘরের ভাঙা জানলা দিয়ে সাথীর মুখে এসিড ছুড়ে দেয় বলে অভিযোগ সাথীর পরিবারের।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসরাফুল আলম জানান, ‌‘সাথীর মামা নাঈমকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর