১১ মার্চ, ২০২২ ১৯:৫৯

ফুলপুরে যুব প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে যুব প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়

ময়মনসিংহের ফুলপুরে প্রশিক্ষণপ্রাপ্ত যুব, সফল আত্মকর্মী, উদ্যোক্তা ও যুব সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান। অনুষ্ঠানে তিনি প্রশিক্ষণপ্রাপ্ত যুব, আত্মকর্মী, উদ্যোক্তা ও যুব সংগঠনের প্রতিনিধিদের মধ্যে ভাতা ও সনদপত্র বিতরণ করেন।

এর আগে সকাল ১১টায় একই স্থানে শিশুশ্রম নিরসন বিষয়ক অংশীজনদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে শিশুশ্রম নিষিদ্ধ বিষয়ে বিভিন্ন আলোচনা হয়। এই অনুষ্ঠানেও প্রধান অতিথি ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক।

অনুষ্ঠানে শিশু শ্রমিক নিয়োগকারীদের প্রতি অনুরোধ জানিয়ে  মো. আজহারুল ইসলাম খান বলেন, যারা শিশুশ্রমে যুক্ত রয়েছে, তাদের দিয়ে আর কোনো কাজ করানো যাবে না। ১৪ বছর বয়স পর্যন্ত শিশুদের প্রতি সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানান তিনি।

এসব কর্মসূচিতে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বাশার ভুঁঞার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক (অতিরিক্ত সচিব) নাসির উদ্দিন আহমেদ, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. রোকন উদ্দিন ভুঞা, ফুলপুর পৌরসভার মেয়র শশধর সেন প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর