১২ মার্চ, ২০২২ ১৬:৪৩

বরগুনায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বরগুনা প্রতিনিধি

বরগুনায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

বরগুনার বেতাগীতে নিজেদের শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর একই শাড়িতে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় ধুম্রজালের সৃষ্টি হয়েছে। 

আজ শনিবার সকালে উপজেলার মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুণা গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন মনির হাওলাদারের ছেলে আসলাম হাওলাদার (২২) ও তার স্ত্রী তামান্না বেগম (১৮)।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মো. হিরু হাওলাদারের মেয়ে এসএসসি পড়ুয়া তামান্নার বেগমের সাথে এইচএসসি পড়ুয়া আসলামের প্রেমের সম্পর্ক হলে তারা পালিয়ে বরগুনায় কোর্ট কাবিনের মাধ্যমে এক বছর আগে বিয়ে করে। আসলামের বাবা ঢাকায় রডের মিলে কাজ করে। আসলাম এবং তামান্নার পরিবার তাদের বিবাহ মেনে নেয়নি।
 
গত বৃহস্পতিবার আসলামের মা পারভীন বেগম তার বাবা বাড়ি বেড়াতে যায়। গতকাল শুক্রবার রাতে ছেলে আসলামের সাথে তার শেষ কথা হয়। এসময় ছেলে তার মাকে নানা বাড়ি থেকে মাছ নিয়ে আসার কথা বলে। ছেলে আসলাম  ও বউ তামান্না ছাড়া ঘরে আর কেউ ছিলনা। 

আজ শনিবার সকাল ১০ টার দিকে প্রতিবেশিরা আসলাম দম্পতির সাড়া শব্দ না পেয়ে তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ঘরের দোতালায় একই শাড়িতে তাদের দুইজনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। 

নিহত তামান্নার মা জেসমিন আক্তার বলেন, এক বছর আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে আসলামের সাথে আমার মেয়ের বিয়ে হয়। এরপরে থেকে তাদের সাথে আমাদের আর যোগাযোগ ছিল না। 

ঘটনাস্থলে আসা বেতাগী থানা পুলিশের উপ-পরিদর্শক মো. শাখাওয়াত হোসেন বলেন, ঘটনাস্থলে এসে বাড়ির দোতলা থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। রহস্য উন্মোচনে সিআইডি টিম বিষয়টি তদন্ত করছেন।  

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-বেতাগী সার্কেল) মো. মেহেদী হাচান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর