১৫ মার্চ, ২০২২ ২১:৩৬
সুনামগঞ্জে বর্ষপূর্তি উদযাপন

‘পীর হাবিবের জন্য বাংলাদেশ প্রতিদিনের সাথে সুনামগঞ্জের আত্মার সম্পর্ক’

সুনামগঞ্জ প্রতিনিধি

‘পীর হাবিবের জন্য বাংলাদেশ প্রতিদিনের সাথে সুনামগঞ্জের আত্মার সম্পর্ক’

সুনামগঞ্জে আলোচনা সভা ও কেক কেটে বাংলাদেশ প্রতিদিনের দুই যুগে পদার্পণ উদযাপন করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ২ টায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে বক্তরা বলেন, সদ্য প্রয়াত বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, দেশের খ্যাতিমান সাংবাদিক ও কলামস্টি পীর হাবিবুর রহমানের জন্য বাংলাদেশ প্রতিদিনের সুনামগঞ্জের সাথে আত্মার সম্পর্ক। পত্রিকাটিতে বস্তুনিষ্ঠ ও পাঠকপ্রিয় করতে যাদের অবদান অগ্রগণ তিনি ছিলেন তাদের একজন। প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ প্রতিদিন পাঠকের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে সাহসের সাথে সততা ও বস্তুনিষ্ঠতা বজায় রেখে সংবাদ পরিবেশন করায় দীর্ঘদিন ধরে এটি দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক। বাংলাদেশ প্রতিদিন আগামীতে আরো সফলতার সাথে সাধারণ মানুষের কথা তুলে ধরবে, এমন প্রত্যাশা ব্যক্ত করেন তারা। 

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। 
সিনিয়র সাংবাদিক লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান পীর, দৈনিক সুনামগঞ্জের ডাকের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির, জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদ। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মাহবুবুর রহমান পীর, শাহজাহান চৌধুরী, সেলিম আহমদ তালুকদার, এমরানুল হক চৌধুরী, শাহাবুদ্দিন আহমেদ, মানবাধিকারকর্মী নূরুল হাসান আতাহের, সাংবাদিক শহীদনূর আহমেদ, কর্ণবাবু দাস, মোশাইদ রাহাত, যুবলীগ নেতা পাভেল আহমদ, সংবাদপত্র পরিবেশক শফিকুল ইসলাম প্রমুখ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর