১৮ এপ্রিল, ২০২২ ২২:২৯

অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় সাবেক স্বামী কুপিয়ে জখম করলেন তরুণীকে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় সাবেক স্বামী কুপিয়ে জখম করলেন তরুণীকে
রাজশাহীতে অন্যত্র বিয়ে ঠিক হাওয়ায় সাবেক স্ত্রীকে কুপিয়ে জখম করেছেন এক ব্যক্তি। শনিবার রাত নয়টার দিকে নগরীর হেতেমখা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
 
এ ঘটনার পর থেকে পলাতক হামলাকারী মো. সোহান। তিনি নগরীর হেতেমখা এলাকার বাসিন্দা। ৬ বছর আগে সোহানের সঙ্গে বিয়ে হয়েছিল ওই তরুণীর। তিন বছর সংসার করার পর তাদের বিচ্ছেদ হয়।  
 
আহত ওই তরুণীর বাবা বলেন, প্রায় ছয় বছর আগে একই এলাকার বাসিন্দা সোহানের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছিল। ছেলে বেকার ও ভবঘুরে। তিন বছর সংসার করার পর বনিবনা না হওয়ায় বিচ্ছেদ হয়। এর তিন বছর পর তারা মেয়ের নতুন জায়গায় বিয়ে ঠিক করেন। আগামী ৬ মে বিয়ের দিন ঠিক হয়েছে। এ খবর পেয়ে মেয়ের সাবেক স্বামী সোহান তার মেয়ের ওপর হামলা চালিয়েছেন। শনিবার রাত নয়টার দিকে বাড়ির বাইরে মেয়েকে একা পেয়ে সোহান ছুরিকাঘাত করে মেয়ের নাক, মুখ, হাতে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন তার মেয়েকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে তার অপারেশন করা হয়।
 
নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, তারা ঘটনা জানতে পেরেছেন। আহত অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামি পলাতক। মামলা করলে পুলিশ আইনি পদক্ষেপ নেবে।
 
বিডি প্রতিদিন/এএম
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর