১৯ এপ্রিল, ২০২২ ১৯:০৪

গোপালগঞ্জে কারাবন্দীদের বিনোদনের লক্ষ্যে টেলিভিশন উপহার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে কারাবন্দীদের বিনোদনের লক্ষ্যে টেলিভিশন উপহার

গোপালগঞ্জে কারাবন্দীদের বিনোদনের লক্ষ্যে টেলিভিশন উপহার।

গোপালগঞ্জ কারাগারে কয়েদিদের জীবনমান উন্নয়ন এবং সুস্থ বিনোদন উপভোগের মাধ্যমে জীবনের অন্ধকার দূর করতে এলইডি টেলিভিশন উপহার দিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জ জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ৩২" সাইজের ৯টি এলইডি টেলিভিশন জেলা কারাগারের কয়েদিদের হাতে তুলে দেন তিনি।

এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুন খান, জেলা কারাগারের জেল সুপার মো. ওবায়দুর রহমান, জেলার মুশফিকুর রহমান ও ডেপুটি জেলার মো. রাহাত ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

কয়েদিদের টেলিভিশন উপহার দেওয়ার প্রতিক্রিয়ায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, কারাগার শুধু শাস্তির জায়গা না, এখান থেকে অপরাধীদের সংশোধনের সুযোগ আছে। যারা এটাকে সংশোধনের ক্ষেত্র হিসেবে মনে করেন, সাজা ভোগের পর বাইরে বেরিয়ে নতুন জীবন পরিচালনা করা তাদের জন্য সহজ হয়ে যায়।

এজন্য গোপালগঞ্জ কারাগারে কয়েদিদের সুস্থ বিনোদন উপভোগের পাশাপাশি সংশোধনের সহায়ক পরিবেশ তৈরির লক্ষ্যে তাদের টেলিভিশন উপহার দেওয়ার উদ্যোগ নিয়েছি। পর্যায়ক্রমে সবগুলো ওয়ার্ডে টেলিভিশন প্রদান করা হবে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর