১৯ এপ্রিল, ২০২২ ১৯:০৮

নওগাঁ সীমান্তে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ সীমান্তে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নওগাঁর সাপাহার সীমান্ত থেকে সাহাবুদ্দীন হোসেন (৩০) নামে এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। সাহাবুদ্দীন সাপাহার উপজেলার সীমান্তবর্তী পূর্ব কলমুডাঙ্গা গ্রামের মৃত মাজেদ মেম্বারের ছেলে।

সাহাবুদ্দীনের মা মমেদা বেওয়া ও তার স্ত্রী শাহনাজ পারভীন জানায়, সাহাবুদ্দীন ঢাকা শহরে কাজ করত। কয়েক দিন হলো সে বাসায় এসেছে। ঘটনার দিন সোমবার বিকেলে একই গ্রামের উকিল মন্ডলের ছেলে ভারতীয় গরু ব্যবসায়ী সাহাবুর ও মাহাবুর আলম সাহাবুদ্দীনকে তাদের রাখাল হিসেবে ডেকে নেয় এবং রাতের অন্ধকারে গরু আনতে তারা ভারতে প্রবেশ করে। এ সময় ভারতের সনঘাট বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের পিছু ধাওয়া করে সাহাবুদ্দীনকে ধরে ফেলে। এ সময় অন্যান্যরা পালিয়ে এসে রাতেই তাকে ও তার স্ত্রীকে এ সংবাদ দেয়। এদিকে সংবাদ পেয়ে স্থানীয় বিজিবি ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার সকালে তাদের বাড়িত এসে খোঁজ খবর নিয়ে চলে যায় বলেও জানায় সাহাবুদ্দীনের মা ও গ্রামের লোকজন।

স্থানীয় কলমুডাঙ্গা বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার এমদাদ হোসেন সম্পূর্ণ ঘটনা অস্বীকার করে বলেন, লোক মুখে আমরাও এ রকম সংবাদ শুনেছি। তবে এখন পর্যন্ত আমাদের নিকট কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখব। আর নিখোঁজ সাহাবুদ্দীন এর বাড়িতে বিজিবি সদস্য যাওয়ার ব্যাপারে তিনি বলেন, আমাদের অনেক গোয়েন্দা সংস্থার লোকজন আছে। তারা হয়তো গিয়েছিল। আমাদের ক্যাম্প থেকে কোন বিজিবি সদস্য তাদের বাসায় যায়নি। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর