শিরোনাম
২৩ এপ্রিল, ২০২২ ১৭:৩৮

রাজশাহীতে গলা কেটে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে গলা কেটে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ২

প্রতীকী ছবি

রাজশাহীর চারঘাটে গ্রাম্য চিকিৎসক আবদুল মান্নান আলীকে (৭০) গলা কেটে হত্যার ঘটনায় শনিবার দুপুরের মামলা হয়েছে। নিহতের বড় ছেলে মাহিম আহম্মেদ বাদী হয়ে মামলাটি করেন। মামলায় আসামিদের নাম উল্লেখ করা হয়নি।
 
হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহভাজন হিসেবে শুক্রবার ঘটনার রাতেই ঘটনাস্থল থেকে প্রতিবেশী দুইজনকে আটক করা হয়েছে। পুলিশ আটককৃত দুইজনকে জিজ্ঞাসাবাদ করছে। আটককৃতরা হলেন- একই এলাকার আবদুর রাজ্জাক আলীর ছেলে লিটন আলী ও আবদুর রশিদের ছেলে রবিউল ইসলাম।  
 
স্থানীয়রা জানান, নিহত আবদুল মান্নান আলী (৭০) পেশায় একজন পল্লী চিকিৎসক। উপজেলার শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তার একটি ওষুধের দোকান আছে। এছাড়া বাড়ির কাছে কলাবাগান ও বেগুনের জমি আছে। কলা ও বেগুনে পোকা দমনের জন্য মাঝে মধ্যে কীটনাশক প্রয়োগ করতে যেতেন মান্নান আলী। শুক্রবার ইফতারের আগে বাড়ি থেকে ইফতার সামগ্রী নিয়ে ওই বাগানে কীটনাশক প্রয়োগ করতে যান। এরপর রাত হলেও মান্নান আলী বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। রাত ৮ টার দিকে তার জমির বেগুন ক্ষেতে একটি গর্তের মধ্য তাকে পড়ে থাকতে দেখে চিৎকার দেয় পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে দেখা যায় মান্নান আলীর গলায় আঘাতের চিহ্ন।
 
চারঘাট মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল লতিফ জানান, শুক্রবার রাতেই ঘটনাস্থল থেকে নিহত আবদল মান্নান আলীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে সন্দেহভাজন হিসেবে শুক্রবার গভীর রাতে একই এলাকার লিটন ও রবিউল নামের দুইজনকে আটক। শনিবার দুপুরে নিহতের বড় ছেলে মাহিম আহম্মেদ বাদী হয়ে মামলা করেছেন।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর