২৪ এপ্রিল, ২০২২ ১৫:৫৮

বগুড়ায় সালিশ বৈঠকে নারীকে পিটিয়ে ইউপি সদস্য কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সালিশ বৈঠকে নারীকে পিটিয়ে ইউপি সদস্য কারাগারে

বগুড়ার সারিয়াকান্দিতে এক নারীকে সালিশী বৈঠকে পিটিয়ে শ্রীঘরে রয়েছেন নারচী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. তরিকুল ইসলাম।

জানা গেছে, সারিয়াকান্দি উপজেলার পৌর এলাকার উত্তর হিন্দুকান্দি গ্রামের আব্দুল খালেক নারচী ইউনিয়নের গণকপাড়া গ্রামের কিটু প্রাং এর বাড়িতে যাতায়াত করত। মাঝে মাঝে সে কিটু প্রাং এর বাড়িতে রাত্রি যাপনও করত। কিটু প্রাং এর একজন বিবাহযোগ্য মেয়ে আছে। স্থানীয়দের ধারণা সেই মেয়ের সাথে আব্দুল খালেকের অনৈতিক কোন বিষয় জড়িয়ে আছে। 

এই ধারণার ভিত্তিতে স্থানীয়রা শনিবার সকাল ১০টায় নারচী ইউনিয়নের গণকপাড়ার কৌডালা মালোপাড়া বিশু প্রাং এর বাড়িতে শালিসি বৈঠকের আয়োজন করে। ওই বৈঠকে ইউপি সদস্য তরিকুল ইসলাম রুবি বেগমকে লাঠি দিয়ে পেটান। ঘটনাটির ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে পরে।

সারিয়াকান্দি উপজেলার নারচী ইউপির চেয়ারম্যান আলতাফ আলী বান্টু বলেন, তারা দীর্ঘদিন ধরেই নানা অনৈতিক কার্যকলাপের সাথে জড়িত। এলাকাবাসীর তোপের মুখে তরিকুল এ ঘটনাটি ঘটিয়েছে। তবে অন্য নারীকে মারপিট করা ঠিক হয়নি। সারিয়াকান্দি থানার উপ-পুলিশ পরিদর্শক মো. নজরুল ইসলাম জানান, ফেসবুকে ভিডিওটি ভাইরাল হলে ঘটনাটি আমাদের নজরে আসে। এ ঘটনায় ইউপি সদস্য তরিকুল ইসলাম এবং রুবি বেগম ও তার মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য সারিয়াকান্দি থানায় নিয়ে আসা হয়েছে। 

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, এ বিষয়ে ১৪ জনকে আসামি করে মামলা হয়েছে। মামলার পর তরিকুল মেম্বারকে বগুড়া জেলার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর