২৮ এপ্রিল, ২০২২ ২০:১৭

বাগেরহাটে নদীর চর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে নদীর চর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

বাগেরহাটের শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পূর্ব রাজৈর গ্রামের বলেশ্বর নদীর চরের ছইলা বাগান থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর (৭০) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ছইলা গাছের শ্বাসমূলে আটকে থাকা অবস্থায় বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়। 

স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন (পাগল) ওই বৃদ্ধা ১০-১২ বছর আগে শরণখোলায় এসে আশ্রয় নেন। তার বেশিরভাগ সময় কেটেছে উপজেলা পরিষদ সংলগ্ন বান্দাঘাটা এলাকাতেই। শান্ত স্বভাবের এই বৃদ্ধা শেষ দিকে এসে পায়ে ভর করে চলতে পারতেন না। দুই হাতে ভর করে চলতেন। লোকজন যে যা দিত তাই খেতেন।  

বলেশ্বর নদীতে মাছ ধরা জেলে সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে নদের পারে নোঙর করে রাখা তার মাছধরা নৌকার কাছে গেলে লাশটি দেখতে পান তিনি। বলেশ্বর পারের বাসিন্দা মো. শাহ আলম জানান, তিনি সকাল ১১টার দিকে বেড়িবাঁধের ওপর দেখেছেন ওই বৃদ্ধাকে। আকলিমা বেগম নামে এক নারী জানান, আগেরদিন (বুধবার দুপুরে) তিনি ওই পাগল বৃদ্ধাকে খাবার খেতে দিয়েছেন। তাদের ধারণা, হয়তো গোসল করেত নেমে জোয়ারের স্রোতের টানে নদীতে পড়ে তার মৃত্যু হয়েছে। 

শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। নিহত বৃদ্ধা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর