১১ মে, ২০২২ ২২:২৬

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ :

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহের শৈলকুপায় পৃথক সড়ক দুর্ঘটনা মসজিদের ইমাম ও কলেজছাত্র নিহত হয়েছেন। বুধবার সকাল ও বিকেলে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের আসানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শৈলকুপা উপজেলার ব্রাহিমপুর আফছার উদ্দীনের ছেলে গোলাম রহমান (৫৫) ও একই উপজেলার মহেশপুর গ্রামের ডাবলু জোয়ার্দ্দারের ছেলে অংকন জোয়ার্দ্দার (১৯)।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ১১টার দিকে আসানগর গ্রাম থেকে গোলাম রহমান বাইসাইকেল যোগে মহাসড়কে উঠছিল। সেসময় ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

অপরদিকে, বিকাল সাড়ে ৪ টার দিকে মোটরসাইকেল যোগে অংকন জোয়ার্দ্দার নামের এক কলেজছাত্র মোটরসাইকেল যোগে শৈলকুপার গাড়াগঞ্জ থেকে ঝিনাইদহ শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে আসাননগর এলাকায় পৌঁছনো মাত্রই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যায়। এ সময় ঝিনাইদহ থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঝিনাইদহ হাইওয়ে পুলিশের ওসি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় বাস ও ট্রাক আটক করা সম্ভব হয়নি। পুলিশের সংশ্লিষ্ট টিম তাদের আটকের চেষ্টা করছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর