১৬ মে, ২০২২ ১৯:১৮

মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২টায় মেহেরপুর শহীদ শামসুজ্জোহা নগর উদ্যানে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আমিনুল আলম এমপি, পারভীন জামান কল্পনা এমপি, গ্লোরিয়া ঝর্ণা এমপি ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রাজধানীতে তার নিজ বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের সঞ্চালনায় সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সম্মেলনের সভাপতি মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল এমপি।
সোমবার বিকেল সাড়ে তিনটায় জেলা আওয়ামী লীগের দ্বিতীয় অধিবেশন শুরু হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর