১৯ মে, ২০২২ ২০:৫৬

রাজশাহীতে মাসব্যাপী 'আনন্দ মেলা' শুরু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে মাসব্যাপী 'আনন্দ মেলা' শুরু

শিশুদের বিনোদনের জন্য রাজশাহী মহানগরীর পদ্মাপাড়ে লালনশাহ মুক্ত মঞ্চ এলাকায় এক মাসব্যাপী আনন্দ মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে মাসব্যাপী আনন্দ মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মেলার আয়োজকরা জানিয়েছেন, করোনাপরবর্তী সময়ে শিশুদের মানসিক অবসাদ দূর করার লক্ষ্যে রাজশাহী মহানগরীর অন্যতম বিনোদন কেন্দ্র লালনশাহ মুক্তমঞ্চ পদ্মাপাড়ে মাসব্যাপী আনন্দ মেলার আয়োজন করা হয়েছে। শিশুদের বিনোদনমুলক বিভিন্ন রাইডের প্রায় ৪৫টি স্টল মেলায় বসেছে। এছাড়া সাকার্স ও থাকবে মেলাটিতে।

উদ্বোধনকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, সংরক্ষিত আসন-৪ এর কাউন্সিলর শিরিন আরা খাতুন, মেলার আয়োজক মোঃ: মাহাবুব আলম খান ববিন, শাহিনুল্লাহ শাহিন, গোলাম রসুল আপেল, বেনজির আহমেদ, রাসেদুল ইসলাম মিলন, আশাদুর জামান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর