১৯ মে, ২০২২ ২২:৩০

সিংড়ায় কবর থেকে লাশ উত্তোলন

নাটোর প্রতিনিধি:

সিংড়ায় কবর থেকে লাশ উত্তোলন

নাটোরের সিংড়ায় ২৫ দিন পর ময়নাতদন্তের জন্য জসমত আলী (৬৫) নামের এক অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। আজ বেলা সাড়ে ১১টায় সিংড়া পৌর শহরের চকসিংড়া কবরস্থান থেকে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) মো. জামিল আকতার এবং ওসি নূর-এ-আলম সিদ্দিকী এর উপস্থিতিতে লাশ তুলে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। 

নিহত জসমত আলী সিংড়া পৌর শহরের মৃত ময়েন উদ্দিনের ছেলে ও বাংলাদেশ পরিসংখ্যান অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অফিস সহায়ক ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম জানান, জসমত আলী গত ২৫ এপ্রিল মারা যান, নিহতের ছেলে সজল ইসলাম গত ২৭ এপ্রিল নাটোর আদালতে মামলা দায়ের করেন। পরে আদালত মামলাটি সিংড়া থানায় রুজু করে কবর থেকে লাশ তোলার নির্দেশ দেন। তদন্তের স্বার্থে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মেডিকেল অফিসারের উপস্থিতিতে লাশ তুলে মর্গে প্রেরণ করা হয়েছে।

মামলার বাদী নিহতের ছেলে সজল ইসলাম বলেন, গত ২৫ এপ্রিল তার পিতা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। লাশ দাফন করার পর তার মা ও সৎ ভাইয়ের আঘাতে পিতার মৃত্যু হয়েছে জানতে পেরে তিনি আদালতে মামলা করেছেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, মৃত্যুর সময় থানায় কোনো কিছু জানানো হয়নি। নিহতের ছেলের অভিযোগে আদালতের নির্দেশে লাশ তোলা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর