২১ মে, ২০২২ ০১:৩২

বঙ্গবন্ধু গোল্ডকাপে পরাজিত দলের হামলায় বিজয়ী দলের খেলোয়াড়সহ আহত ২০

ফরিদপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু গোল্ডকাপে পরাজিত দলের হামলায় বিজয়ী দলের খেলোয়াড়সহ আহত ২০

ফরিদপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন ২০ জন। এদের মধ্যে খেলোয়াড় রয়েছেন ১১ জন। আহতদের ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন ৫ খেলোয়াড়। 

স্থানীয়রা জানান, ফরিদপুর শহরের বাখুন্ডা এলাকায় অবস্থিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুক্রবার বিকাল পাঁচটায় সেমিফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় অংশ নেয় ডিক্রিরচর ইউনিয়ন ও কৈজুরী ইউনিয়ন একাদশ। খেলায় ডিক্রিরচর টাইব্রেকারে জিতে ফাইনালে উন্নীত হয়। খেলা শেষে ডিক্রিরচর ইউনিয়নের খেলোয়াড়দের উপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের দর্শক-সমর্থকেরা। 

এ সময় তারা লোহার রড, কাঠের লাঠি দিয়ে বেদম ভাবে পিটিয়ে আহত করে ডিক্রিরচর ইউনিয়নের খেলোয়াড়সহ সমর্থকদের। হামলাকারীদের হাত থেকে বাচতে খেলোয়াড়েরা গাড়িতে অবস্থান নিলে হামলাকারীরা সেখানেও হামলা চালায়। এ সময় খেলোয়াড়দের বহনকারী বাসটি ভাংচুর করা হয়। 

হামলায় আহত খেলোয়াড়েরা হলেন- নুর ইসলাম, মো. সোহান শেখ, রাসেল সিকদার, মো. পিয়াস মোল্লা, রাব্বি শেক, শাহাদাত হোসেন, মো. শুভ খান, মো. মাসুদ ও মো. মিলন। হামলা চালানোর চেষ্টা করা হয় ডিক্রিরচর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টুর উপর। পরে স্থানীয়রা চেয়ারম্যানকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়। 

এদিকে, আহত খেলোয়াড়দের দেখতে হাসপাতালে ছুটে যান সদর উপজেলা ইউএনও লিটন ঢালী। এ সময় তিনি বলেন, যারা খেলোয়াড়দের উপর হামলা চালিয়ে আহত করেছে তাদের ছবি আমাদের হাতে রয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর