২১ মে, ২০২২ ২১:৪৪

সরাইল উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সরাইল উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

দীর্ঘ দশ বছর পর বাংলাদেশ ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন ৪১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন।

কমিটিতে মো. শরীফ উদ্দিনকে সভাপতি ও ইসতিয়াক আহমেদ বাপ্পিকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য ৪১ সদস্য সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন শুক্রবার রাতে সরাইল উপজেলা কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

৪১ সদস্য বিশিষ্ট কমিটিতে ১৩ জনকে সহ-সভাপতি, ৬ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ৬ জনকে সাংগঠনিক সম্পাদক, ১০ জনকে সহ-সম্পাদক ১০ এবং ১০ জনকে সদস্য করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, জেলা ছাত্রলীগের সিদ্ধান্ত মোতাবেক সরাইল উপজেলা ছাত্রলীগের স্থগিত আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য আগামী এক বছরের জন্য ৪১ সদস্য বিশিষ্ট সরাইল উপজেলার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। নতুন এই কমিটি আগামী ৩০ দিনের মধ্যে উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দপ্তর সেলে জমা দিবে।

উল্লেখ্য, ২০১২ সালের ২১ অক্টোবর দলীয় কোন্দলে সরাইল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ.কে.এম ইকবাল আজাদ খুন হওয়ার পর তৎকালীন উপজেলা ছাত্রলীগের কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছিল। এরপর ২০১৮ সালে উপজেলা ছাত্রলীগের একটি আহ্বায়ক গঠন করা হলেও কোন্দলের কারণে সেই কমিটির কার্যক্রমও স্থগিত করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর