২৬ মে, ২০২২ ১৯:৫৮

রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ, রাজপথে সরব যুবলীগ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ, রাজপথে সরব যুবলীগ

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রাজবাড়ীতে বিক্ষোভের আয়োজন করে জেলা বিএনপি। 

আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলর সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল হক শাহাজাদা মিয়া। দুপুরের পর থেকে দলীয় কার্যালয়ে আসতে থাকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সাবেক সভাপতি মো. হারুন অর রশীদ, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. লিয়াকত আলী বাবুসহ জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

দুপুরের পর থেকে রাজবাড়ী সরব ছিলো আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী নির্দেশনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐতিহাসিক আজাদী ময়দানের সামনে অবস্থান নেয়। বড় ধরণের সংঘর্ষ এড়াতে দুই দলের সামনে অবস্থান নেয় থানা পুলিশের সদস্যরা। 

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন বলেন, আমি বিএনপির কোন কর্মসূচী বাইরে দেখিনি। আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের কর্মসূচীর ব্যাপারে তাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, এগুলো ওদের কাছ থেকে জেনে নেন।

বিক্ষোভের ব্যাপারে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. হারুণ অর রশিদ বলেন, আমি একটু ব্যস্ত আছি, পরে কথা বলছি। 

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মিছিলে নেতৃত্ব দেওয়া যুবলীগ নেতা মো. নুরুজ্জামান মিয়া সোহেল বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নির্দেশে আমরা রাজপথে ছিলাম। কোন ভাবেই রাজবাড়ীতে বিএনপির সস্ত্রাসী কর্মকাণ্ড সহ্য করা হবে না।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর