২৮ মে, ২০২২ ১৫:৪০

বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ভ্যান চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ভ্যান চালক নিহত

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় শ্রী বিনোদ সরকার (৩০) নামে ভ্যান চালক নিহত হয়েছেন। তিনি উপজেলার বিশালপুর ইউনিয়নের কামাল খান গ্রামের শ্রী জগন্নাথ সরকারের ছেলে।

শুক্রবার রাতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। এর আগে, একই ইউনিয়নের স্থানীয় রানীরহাটে অবস্থিত সিরাজগঞ্জ মোড়ে দুর্ঘটনায় গুরুতর আহত তিনি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শ্রী বিনোদ সরকার পেশায় একজন ভ্যান চালক। প্রতিদিনের ন্যায় শুক্রবার সকাল থেকেই ভাড়ায় ভ্যানে যাত্রী বহন করছিলেন। একপর্যায়ে ওই দিন রাত সাড়ে নয়টার দিকে রানীরহাটের সিরাজগঞ্জ মোড়ে হঠাৎ ভ্যানটির চ্যাসিস ভেঙে পড়ে। এসময় পেছন থেকে আসা দ্রুত গতি সম্পন্ন একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়।

এতে গুরুতর আহত হন বিনোদ সরকার। পরে স্থানীয় লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শেরপুর থানার উপ-পরিদর্শক মোস্তাফিজ বলেন, নিহত ভ্যান চালককে ধাক্কা দেওয়া মোটরসাইকেল ও চালককে শনাক্ত করতে কাজ শুরু করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই সেটি সম্ভব হবে। এছাড়া এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর