২৮ মে, ২০২২ ১৭:২৩

রংপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা, আটক ২

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা, আটক ২

প্রতীকী ছবি

রংপুরের পীরগাছায় একটি দোকানের বিরোধের জের ধরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক ধান-চাল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যবসায়ীর নাম দেলোয়ার হোসেন (৪৫)। দেলোয়াার উপজেলার অনন্তরাম কসাইটারী এলাকার সবুর উদ্দিনের ছেলে। 

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রমেক মর্গে পাঠিয়েছে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পীরগাছা উপজেলা শহরের মাছ হাটি এলাকায় অনন্ত রাম কসাই বাড়ির ফারুক মিয়ার কাছ থেকে ১০ হাজার টাকায় পজেশন নিয়ে কিছুদিন কাঁচামালের ব্যবসা করে দেলোয়ার হোসেন। পরে তিনি সেখানে ধান-চাল ভুট্টা কেনাবেচার ব্যবসাও করতে থাকেন। ওই পজেশন নিয়ে বিরোধ তৈরি হয় কয়েকমাস থেকে। এরই জেরে শুক্রবার রাত ১১ টার দিকে সমঝোতার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ফারুক। এর পরে রেললাইনের ধারে ১০/১২ জন মিলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপায়। এতে ঘটনাস্থলেই দেলোয়ার মারা যান। 

পীরগাছা থানার ওসি সরেষ চন্দ্র জানান, রাতেই তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় শফিকুল ও সবুজ নামের দুই জনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরে প্রস্তুতি নেয়া হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর