৩১ মে, ২০২২ ১৬:২৫

জমি নিয়ে দ্বন্দ্বে একই পরিবারের সাতজনকে পিটিয়ে জখম

সাভার প্রতিনিধি

জমি নিয়ে দ্বন্দ্বে একই পরিবারের সাতজনকে পিটিয়ে জখম

জমি সংক্রান্ত বিরোধের জেরে সাভারে একই পরিবারের সাতজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এসময় প্রতিপক্ষরা একজনের ডান হাতের একটি আঙ্গুল ও কেটে নেন। সকালে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী দুদু মার্কেট এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

এলাকাবাসী বলছে, শ্যামলাসী দুদু মার্কেট এলাকার কৃষক মোহাম্মদ গফুর মিয়ার সাথে দীর্ঘদিন ধরে ২৬ শতাংশ ফসলী জমি নিয়ে বিরোধ চলে আসছিলো মোন্নাফ মিয়া নামের এক ব্যক্তির। পরে সকালে সেই জমিতে যান কৃষক মোহাম্মদ গফুর। এর জের ধরে অভিযুক্ত মোন্নাফ মিয়া ও তার ছেলে আবুল কালাম লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে কৃষক মোহাম্মদ গফুরকে পূর্ব পরিকল্পিত ভাবে তাকে পিটিয় জখম করে ও ডান হাতের একটি আঙ্গুল কেটে ফেলেন। এসময় ওই কৃষককে বাঁচাতে গেলে তার স্ত্রী সুরাইয়া বেগম, ছেলে তোজাম্মেল, মজমুল হক, মোহাম্মদ হোসেন, আশিক ও ভাগ্নে জামালকেও পিটিয়ে জখম করে তাদের সাথে থাকা নগদ টাকা পয়সা ও মোবাইল ফোন লুটপাট করে সবাইকে হত্যার হুমকি ধামকি দিয়ে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেছেন ভুক্তভোগী ও এলাকাবাসী।

বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার এস আই জাহিদ। এঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর