৩১ মে, ২০২২ ২১:৪৬

সিরাজগঞ্জের দুটি ইউনিয়নে বাজেট সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের দুটি ইউনিয়নে বাজেট সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ও রামকৃষ্ণপুর ইউনিয়নের ২০২২-২০২৩ অর্থবছরের জন্য উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় ঘুড়কা এবং বিকেল ৪টায় রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যানদের সভাপতিত্বে এ বাজেট সভা অনুষ্ঠিত হয়। 

২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ঘুড়কা ইউনিয়নের বাজেটে আয় ধরা হয়েছে ৪ কোটি ৩৮ লাখ ১৫ হাজার ২৬২ টাকা, ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৩৭ লাখ ৯ হাজার ২৬২ টাকা এবং উদ্বৃত্ত রয়েছে ১ লাখ ৬ হাজার টাকা এবং রামকৃষ্ণপুর ইউনিয়নের বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ২৪ লাখ ১০ হাজার টাকা, রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২৩ লাখ ৭১ হাজার ২০০ টাকা এবং রাজস্ব উদ্বৃত্ত ৩৮ হাজার ৮০০ উন্নয়ন আয়। মোট উন্নয়ন আয় ৩ কোটি ২ লক্ষ ৩৭ হাজার ২০০ মোট উন্নয়ন ব্যায় ২ কোটি ৯১ লক্ষ ৪ হাজার সমাপনী উদ্বৃত্ত ১১ লক্ষ ৩৩ হাজার ২০০ টাকা। 

উন্মুক্ত বাজেট সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানা আ. লীগের সহ-সভাপতি আসাদ উদ দৌলা, রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শেখ মোস্তফা নূরুল আমিন, সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুনর রশিদ, ঘুড়কা ইউনিয়ন আ. লীগের সভাপতি আব্দুল মান্নান, ইউপি সদস্য নূরনবী, বাবলু সূত্রধর, ইউপি সদস্যা রোজিনা খাতুন প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর