৩ জুন, ২০২২ ১৪:২৩

সুনামগঞ্জে ৩১ ঘণ্টা পর উদ্ধার হল নদীতে নিখোঁজ নূর হোসেনের লাশ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

সুনামগঞ্জে ৩১ ঘণ্টা পর উদ্ধার হল নদীতে নিখোঁজ নূর হোসেনের লাশ

নূর হোসেন

অবশেষে সুনামগঞ্জে রোহিঙ্গার চর নদীতে নিখোঁজ হওয়া নূর হোসেনের (৩০) লাশ ৩১ ঘণ্টা পরে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রোহিঙ্গার চর নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে সুনামগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা। নূর হোসেন পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত ছালাম গাজীর ছেলে। তিনি একটি বালুর জাহাজে কাজ করতেন। 

এর আগে সিলেট থেকে বালু আনার জন্য বুধবার বিকাল ৪টার দিকে ঢাকা থেকে জাহাজ নিয়ে যাওয়ার সময় সুনামগঞ্জের রোহিঙ্গার চর নদীতে বিদ্যুতের তারের সাথে ধাক্কা লেগে নূর হোসেন নদীতে পড়ে নিখোঁজ হন। 

সুনামগঞ্জ থানা পুলিশ নূর হোসেনের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করবেন বলে জানিয়েছে নিহতের পরিবার।

এ বিষয়ে নিহত নূর হোসেনের বড় ভাই মো. রিন্টু গাজী বলেন, রোহিঙ্গার চর নদীতে নূর হোসেনের নিখোঁজ হওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। অনেক খোঁজাখুঁজির পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ও ডুবুরিরা নদীতে আমার ভাইয়ের লাশ ভাসতে দেখেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে লাশ শনিবার সকালে গ্রামের বাড়ি চরবিশ্বাসে নেওয়া নূর হোসেনের লাশ। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।   

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর