৪ জুন, ২০২২ ২১:৩১

নরসিংদীতে পিকআপকে ট্রেনের ধাক্কায় নিহত ৪

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে পিকআপকে ট্রেনের ধাক্কায় নিহত ৪

নরসিংদীর রায়পুরায় পিকআপকে ট্রেনের ধাক্কায় ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে ২ জন। আজ শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে জেলার রায়পুরার উপজেলা হাসনাবাদ রেলক্রসিং পারাপার হওয়ার সময় জয়ন্তিকা এক্সপ্রেস ও যাত্রীবাহী পিকআপের মধ্যে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। গুরুতর আহত ২ জনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেয়ার পর আরও দুই জন মারা যান। 

নিহতরা হলেন নেত্রকোনা পূর্বদলা উপজেলার  কালিহর মাইজপাড়া গ্রামের চান মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার আব্দুর রশিদ মিয়ার ছেলে শাহিন (২৭) একই এলাকার ইব্রাহিম খান এর ছেলে আনিস খান (২৬) ও একই এলাকার কালা মিয়ার ছেলে আনোয়ারুল (২৬)।
 
আহতরা হলেন নেত্রকোনা পূর্বদলা উপজেলার  কালিহর মাইজপাড়া গ্রামের শাজাহান ও পিকাপ চালক গোপালগঞ্জ জেলার সজিব। 
  
রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার দুপুর সাড়ে ১২টায় দিকে মুশলধারে বৃষ্টি হচ্ছিল। ওই সময় নিহতরা একটি পিকআপযোগে রায়পুার উপজেলার রাধাগঞ্জ বাজার থেকে একটি মোবাইল নেটওয়ার্ক টাওয়ারের কাজ শেষে নরসিংদীর দিকে ফিরছিল। ওই সময় ঢাকা থেকে ইন্টারসিটি জয়ন্তিকা একসেপ্রেস ট্রেনটি সিলেট যাচ্ছিল। এ সময় আমিরগঞ্জের ইউনিয়নের হাসনাবাদ রেলক্রসিং পারাপার হওয়ার সময় পিকআপ ট্রাকের সাথে ট্রেনটির সংঘর্ষ বাধে। এতে পিকাপ ট্রাকটি ছিঁটকে রেল লাইনের এক পাশে গিয়ে পড়ে। এসময় ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। গুরুত্বর আহত ৪ জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসাপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শাহিন ও আনোয়ারুল নামে আরো ২ জনের মৃত্যু হয়। এনিয়ে দুর্ঘটনায় মোট ৪ জন নিহত হয়েছে। 

দূর্ঘটানায় আহত শাজাহান জানিয়েছেন, রায়পুরারর রাধাগঞ্জ বাজারে মোবাইল নেটওয়ার্ক টাওয়ারের কাজ শেষে ফিরছিলাম। এর মধ্যে দুর্ঘটনা। কি ভাবে কি হলো কিছুই বুঝতে পারছিনা। 

ঘটনার প্রতক্ষদর্শী তারেক জানিয়েছেন, হঠাৎ বিকট শব্দ। দৌড়ে কাছে এসে দেখি। ট্রেনের সাথে পিকাআপের সংঘর্ষ। ট্রেনটি চলে যাওয়ার পর ট্রাকের লোকজনগুলো মাটিতে পড়ে ছটফট করছিল। দুইজন ঘটনাস্থলেই মারা গেছে। দ্রুত তাদের ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। 

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির এ এস আই কাদির বলেন,  ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষে ২ জন ঘটনাস্থলে ও ২ জনকে হাসপাতালে নেওয়ার পর মারা যান। এ নিয়ে মোট ৪ জনের মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে  চিকিৎসা দেয়া হচ্ছে। 

নরসিংদী রেল পুলিশের এস.আই. ইমায়েদুল জাহেদী জানিয়েছেন, নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর