শিরোনাম
৫ জুন, ২০২২ ১০:৫০

বুড়ীশ্বর নদীতে পণ্যবাহী ট্রলার ডুবি, নিখোঁজ ২

বরগুনা প্রতিনিধি

বুড়ীশ্বর নদীতে পণ্যবাহী ট্রলার ডুবি, নিখোঁজ ২

বরগুনা থেকে তালতলী যাবার সময় এক পণ্যবাহী ট্রলার উরবুনিয়া নামক স্থানে বুড়ীশ্বর নদীতে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। শনিবার (৪ জুন) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

শনিবার রাত ৮টার দিকে বরগুনা থেকে ট্রলার মালিক রিপন মহাজনদের ঘর থেকে মালামাল নিয়ে একজন ব্যবসায়ী ও ৫ জন শ্রমিকসহ সাপ্তাহিক বাজারের উদ্দেশ্য রওয়ানা দেয়। বুড়ীশ্বর নদীর উরবুনিয়া নামক স্থানে হঠাৎ ঝড় শুরু হলে ট্রলারটি ডুবে যায়। 

এসময় ভাষান ব্যবসায়ী রব মুন্সী ও শ্রমিক বাদল তীরে উঠতে পারলেও ট্রলার মালিক রিপন(৪০), শ্রমিক ইউনুছ (৫০), ফোরকান (৩৫) কে প্রায় আধাঘণ্টা পরে মাছ ধরার নৌকায় ভাসমান অবস্থায় উদ্বার করে জেলেরা। রাতেই তাদের স্হানীয় লোকজন বরগুনা হাসপাতালে ভর্তি করা হয়। কমল(৪০) এবং খালেক(৪০) নামের আরও দুই শ্রমিক এখনও নিখোঁজ রয়েছেন। 

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে জানান, নিখোঁজ শ্রমিকদের সন্ধানে ৩টি ট্রলার নিয়ে আজ রবিবার সকাল থেকে নদীতে অনুসন্ধান চলছে।

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ট্রলার মালিক রিপন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমার ট্রলারে প্রায় ৬০-৭০ লাখ টাকার মালামাল ছিলো। হঠাৎ করে ঝড়-তুফান শুরু হলে আতঙ্কিত হয়ে পরে সকলে। কখন যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি বুঝতে পারিনি। এরপর আর কিছু মনে নেই।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর