১৮ জুন, ২০২২ ১৩:২৮

চাঁদপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নেয়ামত হোসেন, চাঁদপুর

চাঁদপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদখার বাজার এলাকায় বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবু রাড়ী (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন পিকআপ চালক ইয়াসিন ও দুই শ্রমিক দেলোয়ার ও সেফায়েত। 

শনিবার সকালে সদর উপজেলার চাঁদখাঁর বাজার সংলগ্ন এম.এম.নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত শ্রমিক বাবু রাড়ী হাজীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ইমা গাজী বাড়ির লুৎফুর রহমানের ছেলে। আহতরা ওই এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, চাঁদপুর থেকে বাসটি কুমিল্লার দিকে যাচ্ছিল এবং বিপরীত দিক থেকে শ্রমিকদের নিয়ে পিক-আপটি চাঁদপুরে আসার পথে ঘটনাস্থলে উভয়ের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে পিকআপে থাকা শ্রমিক বাবু রাড়ীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহতদের সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক আশঙ্কাজনক অবস্থা দেখে শ্রমিক দেলোয়ার ও চালক ইয়াছিনকে ঢাকায় রেফার করেন। শ্রমিক সেফায়েত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খবর পেয়ে মডেল থানার এসআই শাহজাহান নিহত বাবু রাড়ীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুর্ঘটনার পরপরই বাসটি দ্রুত কুমিল্লার দিকে চলে যায়। ঘটনাস্থলে দুর্ঘটনায় কবলিত পিক-আপটি পড়ে আছে।

চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আব্দুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর