২৪ জুন, ২০২২ ০৫:৫৯

বোরকা পরে ঢুকে স্ত্রী-শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যা

শেরপুর প্রতিনিধি

বোরকা পরে ঢুকে স্ত্রী-শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যা

নিহত একজনকে হাসপাতাল মর্গে নেওয়া হয়

বোরকা পরিধান করে বাড়িতে ঢুকে স্ত্রী-শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এই ঘটনা ঘটে।  

নিহতরা হলেন মনিরা বেগম (৪০), তার মা শেফালী বেগম (৬০) ও চাচা মাহমুদ হাজী (৬৫)। এই ঘটনায় গুরুতর আহতরা হলেন প্রতিবেশী ও মনিরার আত্মীয় আহাদ আলীর স্ত্রী বাচ্চুনী বেগম (৫২), জয়নাল আবেদীনের ছেলে মনু মিয়া (৭৫) ও মনু মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (৪০)।

স্থানীয়রা জানান, ১৭ বছর আগে মিন্টুর নামে একজনের সঙ্গে মনিরার বিয়ে হয়। এই দম্পতির দুইটি সন্তান আছে। গত রোজায় ঝগড়া করে স্ত্রী মনিরা বাপের বাড়ী চলে আসে। তারপর আর স্বামীর বাড়ি যায়নি।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে বোরকা পরে স্বামী মিন্টু মিয়া তাদের বাড়িতে আসে। কেউ কিছু বুঝে উঠার  আগেই হাতে থাকা ধারাল অস্ত্র দিয়ে প্রথমে স্ত্রী মনিরা,  পরে শাশুড়ি ও শ্বশুরকে কোপায় সে।

প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারী আরও ৩ জনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথেই মারা যান মনিরা বেগম (৪০)। বকশীগঞ্জ হাসপাতালে নেওয়ার পর আরো দু’জনের মৃত্যু হয়।

শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বলেন, ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়েছে এবং অন্য দুইজন বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ জেলাব্যাপী অভিযান চালাচ্ছে।

বিডিপ্রতিদিনি/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর