২৫ জুন, ২০২২ ২১:৪৭

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে হালুয়াঘাটে বর্ণাঢ্য র‌্যালি

হালুয়াঘাট প্রতিনিধি

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে হালুয়াঘাটে বর্ণাঢ্য র‌্যালি

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উৎযাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের জনসাধারণের পক্ষে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে থানা পুলিশসহ বিভিন্ন সংগঠনের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের প্রোজেক্টরের মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধন প্রদর্শন করা হয়।

শনিবার (২৫ জুন) সেতু উদ্বোধনকালে স্ব স্ব প্রতিষ্ঠান থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত কর্মসূচিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব দেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য জুয়েল আরেং এমপি। 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সোহেল রানা, হালুয়াঘাট, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. খায়রুল আলম ভূঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মো. কবিরুল ইসলাম বেগ, উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান খান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ। 

পরে এক সংক্ষিপ্ত আলোচনা পর্বে জুয়েল আরেং এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছিলেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। জাতি আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বপ্নের পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে তিনি নতুন ইতিহাস তৈরি করছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

সর্বশেষ খবর