২৬ জুন, ২০২২ ০১:২২

সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী-দেবর গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি

সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী-দেবর গ্রেফতার

প্রতীকী ছবি

কিশোরঞ্জের পাকুন্দিয়ায় রাশিদা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা হলে গৃহবধূর স্বামী ও দেবরকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার রাতে সুখিয়া বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাশিদা কিশোরগঞ্জ সদর উপজেলার আবদুল মোতালিবের মেয়ে।

এ ঘটনায় স্বামী মাসুদ মিয়া (৪০) ও দেবর সোহেল মিয়াকে (৩৮) আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা করেছেন নিহতের বাবা আবদুল মোতালিব। শনিবার দুপুরে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার সোহেল সুখিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার।

অভিযোগের বরাত দিয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান জানান, প্রায় ২০ বছর আগে সুখিয়া এলাকার মাসুদের সাথে বিয়ে হয় রাশিদার। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তার স্বামী ও দেবর যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করতো। টাকা এনে দিলে সে টাকা দিয়ে জুয়া খেলতো মাসুদ। এ নিয়ে পরিবারের মাঝে ঝামেলা লেগেই থাকতো। 

শুক্রবার দিবাগত রাত ২টার পর যেকোনো সময় রাশিদাকে শ্বাসরোধে হত্যা করে সেপটিক ট্যাংকে ফেলে রাখে মাসুদ ও তার ভাই সোহেল। খবর পেয়ে শনিবার দুপুরের দিকে পুলিশ গিয়ে সেপটিক ট্যাংকের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে ওসি জানান। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর