২৭ জুন, ২০২২ ১১:৩৮

চাঁদা না দেওয়ায় প্রাচীর ভাঙার অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

ঠাকুরগাঁও প্রতিনিধি

চাঁদা না দেওয়ায় প্রাচীর ভাঙার অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

চাঁদা না দেওয়ায় ঠাকুরগাঁও শহরের পুলিশ লাইন এলাকায় রোমানা আক্তার নামের এক নারীর জমির সীমানা প্রাচীর ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে ১ নং ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে। রবিবার বিকালে কাউন্সিলর তার বাহিনী নিয়ে এই ভাঙচুর চালায়। রাতেই এ ঘটনায় ওই ভুক্তভোগী নারী সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রোমানা আক্তার নামের ওই নারী তার শ্বশুরের দেওয়া পুলিশ লাইন এলাকায় একটি জমি দীর্ঘদিন যাবৎ ভোগ দখল করে আসছে। রবিবার জমিতে সীমানা প্রাচীর দিতে গেলে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর জমিরুল ইসলাম তার বাহিনী নিয়ে কাজ বন্ধ করতে বলে। এসময় কারণ জানতে চাইলে কাউন্সিলর ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে ও প্রাচীর ভেঙে দেয়। একপর্যায়ে রোমানা আক্তারের ছোট ভাই সোহাগ বাধা দিতে গেলে তাকে মারধর করা হয় এবং ওই নারীকেও শ্লীতহানি করা হয়। পরে কাউন্সিলর কাজ বন্ধ রাখতে বলে ও টাকা না দিলে নারীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের হুমকি প্রদান করে।

এ বিষয়ে ভুক্তভোগী নারী রোমানা আক্তার বলেন, আমি বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেই। ওসি আমাকে আশ্বস্ত করেছে রাতেই আসামিকে গ্রেফতার করবে। আমি চাঁদাবাজের দৃষ্টান্তমূলক শাস্থি চাই।

ঘটনার পর থেকে ১ নং ওয়ার্ড কাউন্সিলর জমিরুল ইসলামের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ কামাল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর