২৭ জুন, ২০২২ ১৭:০০

মনোনয়ন পেয়ে মোটরসাইকেল শোডাউন, পরে জানতে পারলেন প্রার্থী পরিবর্তন

জয়পুরহাট প্রতিনিধি

মনোনয়ন পেয়ে মোটরসাইকেল শোডাউন, পরে জানতে পারলেন প্রার্থী পরিবর্তন

মনোনয়ন পাওয়ার খবরে মোটরসাইকেল শোডাউন

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান বর্তমান মেয়র সিরাজুল ইসলাম বুলু। দলীয় মনোনয়ন পেয়ে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনা নিয়ে তার কর্মী-সমর্থকরা সোমবার সকালে মোটরসাইকেল শোডাউন নিয়ে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক অতিক্রম করছিলেন।

এমন সময় তারা জানতে পারেন মেয়র প্রার্থীর নাম পরিবর্তন করা হয়েছে। বুলুর পরিবর্তে নতুন করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার। এমন অবস্থায় মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণকারী কর্মী-সমর্থকদের মাঝে নেমে আসে চরম হতাশা। অনেককে মোটরসাইকেল বন্ধ করে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় রাস্তার দু’পাশে।

অন্যদিকে, নতুন করে দলীয় মনোনয়ন পাওয়ায় সিরাজুল ইসলাম সরদারের কর্মী-সমর্থকদের মাঝে দেখা যায় আনন্দের বন্যা। সুখবর পেয়ে তার কর্মী-সমর্থকরা আনন্দ মিছিল করে এলাকায় মিষ্টি বিতরণ করেন। এ বিষয়ে সিরাজুল ইসলাম বুলু ও সিরাজুল ইসলাম সরদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান নাদিম তালুকদার বলেন, প্রথম দিকে সিরাজুল ইসলাম বুলু মেয়র পদে দলীয় মনোনয়ন লাভ করলেও পরে মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত পরিবর্তন করে সিরাজুল ইসলাম সরদারকে দলীয় মনোনয়ন দান করেন। দল করতে হলে দলীয় সিদ্ধান্ত দলের সকল কর্মীকে মানতে হবে, যাকেই নৌকা দেওয়া হোক না কেন আমরা তার পক্ষে নির্বাচনে কাজ করব। এর বিরোধিতা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর