২৮ জুন, ২০২২ ১৬:৪০

কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কুড়িগ্রামের উলিপুরে থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান আতার (৫০) বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগে গতকাল সোমবার তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক নারী। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৯ জুন থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান আতা ওই নারীকে ভোটার আইডি কার্ড নিয়ে তার বাড়িতে ডাকেন। পরে ওই নারী পরদিন সকাল ৯ টায় তার আইডি কার্ড নিয়ে চেয়ারম্যানের বাড়িতে যান। ওইদিন চেয়ারম্যানের বাড়িতে কোনো লোকজন না থাকায় ওই নারীকে ঘরের দরজা বন্ধ করে আটকে শ্লীলতাহানির চেষ্টা করা হয়। পরে ওই নারী চিৎকার দিয়ে ধস্তাধস্তি করে দ্রুত ঘর থেকে বের হয়ে বাসার পাশে রাস্তায় এসে একটি অপরিচিত অটোরিক্সায় ওঠেন। কিন্তু পিছনে চেয়ারম্যান দৌড়ে এসে তার সাথে ওই অটোতে উঠে ঘটনাটি কাউকে না জানাতে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করেন। এ ঘটনায় সোমবার ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পেনাল কোড ৫০৬ ধারায় চেয়ারম্যান আতাউর রহমান আতার বিরুদ্ধে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। 

উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে, তদন্ত সাপেক্ষে গ্রেফতারসহ অভিযুক্তের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর