শিরোনাম
২৯ জুন, ২০২২ ২১:১১

বগুড়ায় গাঁজাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় গাঁজাসহ গ্রেফতার ২

বগুড়ার আদমদীঘির সান্তাহারে দুই বাসযাত্রীর ব্যাগ তল্লাশী করে ১২ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের আতাউর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৩৩) ও শেখটোলা গ্রামের ইনসান আলীর ছেলে মনিরুল ইসলাম (২৮)। বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে। 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ৬টায় উপজেলার সান্তাহার পৌর শহরের হবীরমোড় এলাকায় তারা অবস্থান নেয়। বগুড়া থেকে নওগাঁমুখী পরিবহন সেখানে পৌঁছালে তারা তল্লাশী শুরু করেন। এ সময় বাসের যাত্রী শহিদুল ইসলামের দুই পায়ের মাঝখানে রাখা একটি প্লাষ্টিকের বস্তার মধ্যে পলেথিনের তিনটি প্যাকেটে মোড়ানো ৬ কেজি এবং মনিরুল ইসলামের লাল রংয়ের একটি ট্রাভেল ব্যাগে দুটি পলেথিনে প্যাকেটে স্কচষ্টেপে মোড়ানো ৬ কেজি অর্থাৎ মোট ১২ কেজি গাঁজা তাদের কাছে থেকে উদ্ধার করা হয়। বেলা ১১টায় আসামীদের থানায় সোপর্দ করা হয়। 

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। দুপুরে তাদের বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর