৩ জুলাই, ২০২২ ১৭:৩৪

ময়মনসিংহে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

ময়মনসিংহ নগরীতে যুবলীগ নেতা পারভেজ মঞ্জিল হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামিসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের অভিযানে প্রধান আসামিসহ দুইজন ও র‌্যাবের অভিযানে আরও একজন গ্রেফতার হয়েছে। গ্রেফতার হওয়া প্রধান আসামি দেলোয়ার হোসেন দিলীপ রবিবার দুপুরে আদালতে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। নিহত পারভেজ ২৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, পারভেজের পরিবারের সঙ্গে জমি নিয়ে বছর দশেক আগে থেকেই বিরোধ চলে আসছিলো প্রতিবেশী নূর মোহাম্মদের ছেলে দেলোয়ার হোসেন দিলীপ ও তার চাচাতো ভাইদের। বিরোধের জের ধরে গত শুক্রবার রাতে কুপিয়ে করে হত্যা করা হয় পারভেজকে। গলা-বুকসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ফলে গুরুতর অবস্থায় পারভেজকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০ টার দিকে মারা যান। 

এ ঘটনায় নিহতের ছোট ভাই সাদ্দাম হোসেন বাদি হয়ে শনিবার রাতে ১৪ জনের নাম উল্লেখ করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। ওই রাতেই গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়ন পরিষদের সামনের একটি বাড়িতে আত্মগোপনে থাকা দেলোয়ার হোসেন দিলীপ, শহীদুল ইসলাম শহীদকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও মামলার এজাহারভুক্ত সাব্বির নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব-১৪। 
নিহত পারভেজ বিলুপ্ত পৌরসভার আকুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান সিটি করপোরেশনের ২৯ নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর