৩ জুলাই, ২০২২ ২১:০২

শিক্ষকের মারধরে আইসিইউতে ২ স্কুলছাত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

শিক্ষকের মারধরে আইসিইউতে ২ স্কুলছাত্রী

সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি বিদ্যালয়ে দুই শিক্ষার্থীকে ব্যাপক মারধরের অভিযোগ উঠেছে এক স্কুলশিক্ষকের বিরুদ্ধে। শনিবার বরপা হাজী নুর উদ্দিন আহম্মেদ উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।

স্থানীয়  ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলশিক্ষক জসিম উদ্দিন তানজিলা আক্তার (১৪) ও নিশী চৌধুরী (১৪) নামে সপ্তম শ্রেণির দুই ছাত্রীকে বেদম মারধর করেন।

এই ঘটনায় অভিযুক্ত শিক্ষককে রবিবার সাময়িক বরখাস্ত করেছে স্কুল পরিচালনা কমিটি। স্কুলের প্রধান শিক্ষক জওহর লাল ঘোষ এই তথ্য নিশ্চিত করেছেন।

স্কুলছাত্রী তানজিলার মা মিনু বেগম ও নিশীর মা বিউটি আক্তার অভিযোগ করে বলেন, স্কুল বন্ধের খুশিতে শনিবার দুপুরে তানজিলা, নিশীসহ কয়েকজন জরি নিয়ে খেলছিল। এটা দেখে শিক্ষক জসিম উদ্দিন তানজিলা ও নিশীকে অফিস কক্ষে ডেকে পাঠান। এ সময় জসিম উদ্দিন লাঠি দিয়ে দুইজনকে বেধড়ক পেটান।

মারধরে ছাত্রীরা অসুস্থ হয়ে পড়লে জসিম উদ্দিন অভিভাবকদের না জানিয়ে তাদেরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান। পরে তাদের অবস্থার অবনতি হলে জসিম উদ্দিন অভিভাবকদের খবর দেন। অভিভাবকরা হাসপাতালে শিক্ষার্থীদের কাছ থেকে ঘটনা জানতে পারেন। রাত সাড়ে ৮ টার দিকে তানজিলা ও নিশীর অবস্থা আরও খারাপ হলে তাদেরকে হাসপাতালের আইসিউতে নেওয়া হয়। বর্তমানে তারা সেখানেই আছেন।

এ ঘটনায় ভুক্তভোগীদের পরিবার থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনার বিষয়ে বক্তব্য জানতে শিক্ষক জসিম উদ্দিনের মোবাইল ফোনে কল দেওয়া হলে সেটি বন্ধ পাওয়া যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। 

বিডিপ্রতিদিন/কবিরুল  

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর