৪ জুলাই, ২০২২ ১৮:৫৯

ঘুষের সাড়ে ২৩ লাখ টাকাসহ গ্রেফতার সার্ভেয়ার ৫ দিনের রিমান্ডে

কক্সবাজার প্রতিনিধি

ঘুষের সাড়ে ২৩ লাখ টাকাসহ গ্রেফতার সার্ভেয়ার ৫ দিনের রিমান্ডে

সার্ভেয়ার আতিকুর রহমান

ঘুষের ২৩ লাখ ৬৩ হাজার ৯০০ টাকাসহ কক্সবাজারের ভূমি অধিগ্রহণ শাখার (এলএও) সার্ভেয়ার আতিকুর রহমানের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার দুপুরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাঈল এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে দুদক কক্সবাজার কার্যালয়ের উপ-পরিচালক মনিরুল ইসলাম জানান, গ্রেফতার সার্ভেয়ার আতিকুর রহমানকে জেলা ও দায়রা জজ আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার বাদী দুদক কর্মকর্তা রিয়াজ উদ্দিন। আদালত শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ১ জুলাই ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটকের পর ২৩ লাখ ৬৩ হাজার ৯০০ টাকাসহ সার্ভেয়ার আতিককে কক্সবাজার সদর থানায় সোপর্দ করে জেলা প্রশাসন। রোববার বিকেলে দুর্নীতি দমন কমিশন সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা (নম্বর-১ (৩/৭/২২) দায়ের করেন। মানি লন্ডারিং প্রতিরোধ আইন ও দুর্নীতি প্রতিরোধ আইনের ধারায় মামলাটি রুজু করা হয়।

দুর্নীতি দমন কমিশন কক্সবাজারের সমন্বিত জেলা কার্যালয়ে এটিই প্রথম মামলা। তাই মামলাটিকে গুরুত্ব সহকারে নিয়ে তদন্তসহ সবকিছু করা হবে বলে জানিয়েছেন উপ-পরিচালক মনিরুল ইসলাম।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর