৫ জুলাই, ২০২২ ১৮:৩৫

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন; বিচারের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন; বিচারের দাবিতে মানববন্ধন

নোয়াখালীর সুবর্ণচরে শেখ নাছির উদ্দিন মাইজভান্ডারীর পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনকারীদের বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানার হাট বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন থেকে এলাকাবাসী এমন পাশবিক নির্যাতনকারী জড়িতদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি করেন। এসময় ভুক্তভোগী নাছির উদ্দিন মাইজভান্ডারীর ছেলে ইউপি সদস্য শেখ রিপন চৌধুরী জানান, তার বাবা একটি মাদ্রাসা ও মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন করার সময় ইউপি চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানসহ সন্ত্রাসীরা ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিয়ে নাছির উদ্দিন মাইজভান্ডারী থানায় মামলা করায় আসামিরা গত শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে বেধড়ক পিটিয়ে আহত করে চোখ বেঁধে পায়ুপথে টর্চ লাইট ঢুকিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হসপিটালে নিয়ে গেলে শনিবার অস্ত্রপচার করে টর্চলাইটটি বের করে। 

চরজব্বর থানা পুলিশ জানিয়েছে, এ ঘটনায় মূল আসামি শাহনেওয়াজকে ঘটনার পরদিন (শনিবার) আটক করেছে। এছাড়াও গতকাল আব্দুল গণি নামের আরেক আসামিকে আটক করা হয়েছে। এছাড়াও বাকিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন তারা। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর