৫ জুলাই, ২০২২ ২০:২৯

কাউন্সিলরের মামলা প্রত্যাহারের দাবি স্ত্রীর

কুমিল্লা প্রতিনিধি

কাউন্সিলরের মামলা প্রত্যাহারের দাবি স্ত্রীর

সংবাদ সম্মেলন

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর কাজী গোলাম কিবরিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা উল্লেখ করে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন স্ত্রী ডা. আমেনা খাতুন। তিনি অভিযোগ করেছেন, তার স্বামীকে চিরতরে শেষ করে দেওয়ার জন্যই একের পর এক মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে।

মঙ্গলবার নগরীর বিঞ্চুপুর নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। এসময় আরও বক্তব্য রাখেন কাজী গোলাম কিবরিয়ার মা সেনেয়ারা বেগম।

ডা. আমেনা খাতুন বলেন, নিহত যুবক মো. ইয়াছিন হোসেন রবিকে আমার স্বামী কাউন্সিলর কাজী গোলাম কিবরিয়া কোনোদিন দেখেননি। নিহত যুবকের সাথে অথবা তার পরিবারের সাথে আমার স্বামীর কোনোরকম আত্মীয়তা অথবা শত্রুতা ছিল না। নিহত ব্যক্তি কাউন্সিলর গোলাম কিবরিয়ার এলাকার বাসিন্দাও নন।

তিনি আরও বলেন, মামলার এজাহারের মাধ্যমে জানতে পারি নিহত যুবকের বাড়ি টিক্কাচর পূর্ণিমা বাড়ি। যেটা কাজী গোলাম কিবরিয়ার বাড়ি থেকে আনুমানিক ৪/৫ কিলোমিটার দূরে অবস্থিত। ঘটনার সময় গোলাম কিবরিয়া নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত ছিলেন।

প্রতিপক্ষ সিটি নির্বাচনে পরাজিত হয়ে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাজী গোলাম কিবরিয়াকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক হত্যা মামলায় ফাঁসানোর জন্য এই মামলায় কিবরিয়ার নাম অন্তর্ভুক্ত করেছেন। আমরাও হত্যাকারীর সুষ্ঠু বিচার চাই। তবে কোনো নিরাপরাধ ব্যক্তিকে না ফাঁসানোর আহ্বান জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর