৫ জুলাই, ২০২২ ২৩:৪৩

৮ দিন বাংলাবান্ধা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

অনলাইন ডেস্ক

৮ দিন বাংলাবান্ধা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

ফাইল ছবি

পবিত্র ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটিসহ দেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, নেপাল ও ভূটান) পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে আট দিন সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে দেশের পাসপোর্টধারী যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে। মঙ্গলবার (৫ জুলাই) রাতে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানি গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আগামী রবিবার (১০ জুলাই) পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরের কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশন ও স্থলবন্দর আমদানি-রপ্তানি গ্রুপ সহ উভয় দেশের ব্যাবসায়ীদের সম্মতিতে আগামী শুক্রবার (৮ জুলাই) থেকে পরবর্তী শুক্রবার (১৫ জুলাই) পর্যন্ত সাপ্তাহিক ছুটি সহ মোট আট দিন ব্যবসায়ীক সকল কার্যক্রম বন্ধ থাকবে। এবং শনিবার (১৬ জুলাই) থেকে বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম পুনরায় সকাল থেকে শুরু হবে। বিষয়টি বুধবার (৬ জুলাই) আমদানি-রপ্তানি গ্রুপের পক্ষ থেকে ঘোষণা করা হবে।

এদিকে বাংলাবান্ধ স্থলবন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, ইমিগ্রেসন) নজরুল ইসলাম বলেন, এই সময়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর