৬ জুলাই, ২০২২ ০২:৩৩

আখাউড়ায় মাদকবিরোধী অভিযানে র‍্যাব সদস্যসহ আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আখাউড়ায় মাদকবিরোধী অভিযানে র‍্যাব সদস্যসহ আহত ৩

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন। তারা হলেন- র‌্যাব সদস্য এ বি সুমন ও র‌্যাবের সোর্স ইউনূছ মিয়া। এছাড়াও একজন মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। তিনি হলেন নাসির মিয়া গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ নাসির ওই এলাকার মৃত আ. সাত্তারের ছেলে। তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার আখাউড়া উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ৩৩ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। র‌্যাব- ১৪ ভৈরব কম্পানি অধিনায়ক রাফিউদ্দিন মো. যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মাদক উদ্ধারের অভিযানে যায় র‌্যাবের ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় র‌্যাব সদস্যরা সেখানে পৌঁছালে মাদক কারবারিরা র‌্যাবের ওপর হামলা করে। এতে র‌্যাব সদস্য এ বি সুমন ও র‌্যাবের সোর্স ইউনূছ মিয়া আহত হন। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়। এসময় মাদক কারবারি নাসির মিয়া গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ মাদক কারবারিকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এছাড়া আহত র‍্যাব সদস্য ও সোর্সকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাইদুর রহমান বলেন, র‍্যাবের সদস্যরা একজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। আহত ওই রোগী গুলিবিদ্ধ। প্রাথমিক চিকিৎসা দিয়ে অস্ত্রোপচারের জন্য তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়েছে। অস্ত্রোপচারের জন্য একজন সার্জনকে হাসপাতালে ডাকা হয়েছে। তিনি এলে অস্ত্রোপচারের মাধ্যমে তাঁর গুলি অপসারণ করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর