৬ জুলাই, ২০২২ ১৬:৪৩

নড়াইলে শিক্ষক লাঞ্ছনার বিচারের দাবিতে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি

নড়াইলে শিক্ষক লাঞ্ছনার বিচারের দাবিতে মানববন্ধন

নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ও সংহিসতার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামী নূর-নবীকে (৩৭) পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদনের প্রেক্ষিতে শুনানী শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নড়াইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা বুধবার দুপুরে এ আদেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 এদিকে, অধ্যক্ষ লাঞ্ছনার সঙ্গে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নড়াইলের সর্বস্তরের জনগণ। বুধবার সকাল ১১টার দিকে নড়াইল আদালত চত্তরের সামনের সড়কে আয়োজিত মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়। ‘নিপিড়নের বিরুদ্ধে, নড়াইল’ ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলুর সভাপতিত্বে সেখানে বক্তব্য দেন জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহামুদুল হাসান কায়েস, অ্যাডভোকেট গোলাম নবী, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট হেমায়েত উল্লাহ হিরু, কাজী ইসমাইল হোসেন লিটন, আব্দুল মুকিত লাবলু, অ্যাডভোকেট রবীন্দ্র নাথ অধিকারী, রওশন আরা লিলি প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর