৬ জুলাই, ২০২২ ১৭:০৬

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মন্নান ভূঁইয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে হাজার হাজার মানুষ সড়ক অবরোধ করে মানববন্ধন, সমাবেশ ও সংবাদ সম্মেলন করেন এবং এর প্রতিবাদ জানান।

বুধবার দুপুরে চরওয়াপদা ইউনিয়নের আলআমিন বাজারে হাজার হাজার বিক্ষুদ্ধ জনতা এ মানববন্ধন ও সমাবেশে আয়োজন করে। সমাবেশে স্থানীয় জনপ্রতিনিধি ও সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে ইউপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা এ ষড়যন্ত্রের প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আবদুল মন্নান ভূইয়া, মেম্বার বেলাল, মেম্বার কামাল, মহিলা মেম্বার নুর বানু কামাল, মেম্বার আবদুল কাদের, থানার বাজার সেক্রেটারি সাহাব উদ্দিন, মেম্বার জাকের ও যুবলীগ নেতা সামসুদ্দিন রনিসহ জনপ্রতিনিধিগণ ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান মান্নান জানান, একটি মহল নির্বাচনে পরাজিত হয়ে আমার বিরুদ্ধে নানান ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। আমি প্রশাসনের নিকট সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি দাবি করছি। স্থানীয় হাজার হাজার মানুষ চেয়ারম্যানের বিরুদ্ধে এ ষড়যন্ত্রের প্রতিবাদে বুধবার দুপুরে সোনাপুর-চরজব্বর সড়কের আল আমিন বাজার প্রধান সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ করে এবং এর প্রতিবাদ জানান। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর