৬ জুলাই, ২০২২ ১৭:২৫

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণের অভিযোগ, যুবক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণের অভিযোগ, যুবক গ্রেফতার

নোয়াখালীতে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও তার নগ্ন ভিডিও ধারণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় অভিযুক্ত যুবকের কাছ থেকে ভিকটিমের আপত্তিকর ভিডিও সম্বলিত ১টি মোবাইল, ২টি সিম, ১টি মেমোরি কার্ড, ভিকটিমের আপত্তিকর ছবির স্ক্রিনশট উদ্ধার করা হয়। বুধবার দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

গ্রেফতারকৃত মো. কালাম ওরফে কালা মিয়া (৩০) উপজেলার নোয়াখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম করিমপুর গ্রামের আবিদ মিয়ার বাড়ির মৃত নুরুল আমিনের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন আল আকসা রেঁস্তোরার সামনে থেকে কালামকে গ্রেফতার করে র‌্যাব।  

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন  র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন।  

ভিকটিমের অভিযোগ, গত ২৬ জুন রাতে অভিযুক্ত তার গৃহে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে ধর্ষণ করে ও আপত্তিকর ছবি ধারণ করে। এ ঘটনার পর থেকে আসামি ভিকটিম ও তার প্রবাসী স্বামীকে মোবাইল করে ১০ লাখ টাকা দাবি করে। দাবিকৃত টাকা প্রদান না করলে ভিকটিমের অশ্লীল আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি  দেয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, র‌্যাব সদস্যরা অভিযুক্তকে আটক করে থানায় দিয়েছে। তার বিরুদ্ধে ভিকটিম বাদী হয়ে মামলা করেছে এবং আসামিকে আদালতে চালান দেওয়া হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ সুধারাম থানায় নারীও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর